২১ জুলাই ২০১৯

মুন্না সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত

শাহাদাৎ হোসেন মুন্না - ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সভায় তিনি এই পদে নির্বাচিত হন।

গতকাল সোমবার সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির বৈঠকে সর্বসম্মতিক্রমে মুন্নাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির চেয়ারম্যান আনোয়ার ই তাসলিমা।

আনোয়ার ই তাসলিমা জানান, মিডিয়া জগতে পরিচিত ও জনপ্রিয় সংগঠন বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব হিসেবে শাহাদাৎ হোসেন মুন্না দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। একই সাথে বিভিন্ন সমাজ সেবামূলক সংগঠনের সাথে জড়িত তিনি। মানবাধিকার সংস্থায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে সংগঠনটিকে এগিয়ে নিয়ে আর্তমানবতার সেবায় অবদান রাখতে সক্ষম হবেন।

সৃষ্টির নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্না জানান, একসাথে সবাই মিলে সমাজের অসহায় মানুষের পাশে থাকার প্রচেষ্টা আমার দীর্ঘদিনের। সেই প্রচেষ্টাকে বেগবান করতে আমার কার্যক্রম অব্যাহত থাকবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সৃষ্টিতে মুন্না নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন রংপুর সাংবাদিক ইউনিয়ন-আরপিইউজে। ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক ও সেক্রেটারি সরকার মাজহারুল মান্নান এক বিবৃতিতে তাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, প্রকৃত মানবাধিকার নিশ্চিত করতে মুন্নার নেতৃত্বে সংগঠনটি এগিয়ে যাবে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi