১৬ জুলাই ২০১৯

গৃহবধুকে ধর্ষণের ভিডিও ফেসবুকে : এক ধর্ষক গ্রেফতার, আরেকজন পলাতক 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীতে দুই যুবক মিলে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে পরবতীঁতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে সাদ্দাম হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেফতার করে।
থানা সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার রত্মই মাহাতবস্তী গ্রামের জনৈক দিনমুজুরের স্ত্রী এক সন্তানের জননী (২৩) গত ৭ মে সকাল সাড়ে ১১টায় বাড়ীর অদূরে ভুট্টা ক্ষেতে ঘাঁস কাটতে যান। এসময় দক্ষিণ মেরধাপাড়া গ্রামের তারাব উদ্দীনের ছেলে সাদ্দাম হোসেন ও প্রতিবেশী মরহুম মন্দিল হকের ছেলে দুলাল হোসেন (২৫) পিছন দিক থেকে গৃহবধূকে জাপটে ধরে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে এবং তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষণের দৃশ্য ভিডিও করে রাখে। পরবর্তীতে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গৃহবধূর স্বামীর অনুপস্থিতির সুযোগে দুই ধর্ষক তাব বাড়ীতে গিয়ে ধর্ষণ করে। ধর্ষকরা এ ঘটনা ফাঁস না করার জন্য গৃহবধূকে প্রাণনাশের হুমকী অব্যাহত রাখে।  নিরুপায় হয়ে ঘটনার কথাগুলো কাউকে না জানিয়ে মানসিক দুশ্চিন্তার মধ্যে দিয়ে স্বামীর সাথে ঘর সংসার করতে থাকেন ওই গৃহবধু। এক পর্যায়ে ধর্ষকেরা ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়। প্রতিবেশী নাজমুল হোসেনের তা নজরে আসে। পরে ধারণকৃত ভিডিও ডাউনলোড করে ধষিতা ও তার পরিবারকে দেখালে ঘটনাটি ফাঁস হয়ে যায়। পরে গৃহবধূ স্থানীয় থানায় ধর্ষকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই এলাকায় গিয়ে ধর্ষক সাদ্দাম হোসেনকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক জানান, পালাক্রমে ধর্ষণের অভিযোগে গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদ্দাম হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতার করতে পুলিশের পক্ষ থেকে চেষ্টা অব্যাহত রয়েছে। ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 


আরো সংবাদ

বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের কাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ এরশাদের মৃত্যুতে ড. ইউনূসের শোক ক্ষমতার অপব্যবহার করবেন না : রাষ্ট্রপতি ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে ১০ সদস্যের হজ প্রতিনিধিদল সৌদি আরব যাচ্ছেন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi