১৫ অক্টোবর ২০১৯

সৈয়দপুরে পেট্রোল দিয়ে শিশু পুত্রের হাত পুড়িয়ে দিলো পাষণ্ড পিতা

পাষাণ্ড পিতার পেট্রোলে পুড়ে গেছে শিশুটির দুই হাত - ছবি : সংগৃহীত

ছেলেটির দোষ শুধু এটুকু যে বাবাকে না বলে তার পকেট থেকে কিছু টাকা বের করেছিল। আর এ কারণেই পিতা তার ছোট ছেলেকে ফুসলিয়ে পার্শ্ববর্তী পানির ট্যাংকির কাছে নিয়ে গিয়ে পেট্রোল ঢেলে হাত পুড়িয়ে দিয়েছেন।

ঘটনাটি ঘটেছে নীলফামারী সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর চামড়া গুদাম আটকে পড়া পাকিস্তানী ক্যাম্পে। মঙ্গলবার ঘটা এ ঘটনার বিবরণে জানা যায়, ওই ক্যাম্বের মাহমুদ আলীর সাত বছর বয়সের ৩য় শ্রেণীতে পড়ুয়া ছেলেটি বাবাকে না জানিয়ে কিছু টাকা বের করে। পরে মাহমুদ আলী বিষয়টি জানতে পেরে ছেলেকে এমন শাস্তি প্রদান করেছে।

এ ব্যাপারে সামাজিক মিডিয়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে এবং এমন পাষন্ড পিতার বিচার দাবি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।


আরো সংবাদ

বাসাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর

সকল




astropay bozdurmak istiyorum