২০ জুলাই ২০১৯

রংপুরে ট্রলি থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার : গ্রেফতার ১

রংপুর মহানগরীর দমদমা ব্রীজ এলাকায় চেক পোস্ট বসিয়ে ট্রলি থেকে ৬০ কেজি গাঁজা সহ বাবলু মিয়া(৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যা ব-১৩। মঙ্গলবার রাতে এই চেক পোস্ট বসিয়েছিল র‌্যাব।

র‌্যাব-১৩ রংপুর এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মর্তজুা জানান, র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল মহানগরীর তাজহাট থানার দমদমা ব্রীজের কাছে সোমবার রাতে চেক পোস্ট বসিয়ে রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন একটি ট্রলি দ্রুত গতিতে অতিক্রম করার চেষ্টা করলে র‌্যাব সেটিকে ধাওয়া দিয়ে আটক করে। আটকের পর পালিয়ে যাওয়ার সময় লব ট্রলির নীচে বিশেষ পদ্ধতিতে বাক্সে রক্ষিত ৬০ (ষাট) কেজি গাঁজা উদ্ধার করে।

এসময় ট্রলি থেকে কুড়িগামের ফুলবাড়ি উপজেলা বালারহাট এলাকার মৃত খোদা বক্সের পুত্র মাদক ব্যবসায়ি ব্যবসায়ী মোঃ বাবলু মিয়াকে (৪০) গ্রেফতার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারি বাবলু জানিয়েছে , দীর্ঘদিন থেকে সে ট্রাক্টর ও ট্রলির মাধ্যমে বিভিন্ন দ্রব্য সামগ্রী পরিবহনের নামে তারা দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দিত। এজন্য ট্রলির নীচে বিশেষ কায়দায় বাক্স বানানো হয়। তার বিরুদ্ধে মহানগরীর তাজহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi