২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুটি কিডনিই নষ্ট : শিক্ষিকা হাছিনা খাতুন বাঁচতে চায়

সহকারী শিক্ষিকা হাছিনা খাতুন - নয়া দিগন্ত

বাঁচতে চান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা খাতুন। দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত তিনি। তার দুইটি কিডনিই নষ্ট হয়ে গেছে। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সীটরাজীব গ্রামের আশরাফুল ইসলাম বাবুর স্ত্রী।

এদিকে দুইটি কিডনিই নষ্ট হয়ে যাওয়ায় তাকে প্রতি ৩ মাস অন্তর ২পাউন্ড করে রক্ত নিতে হয়। তিনি দীর্ঘ ৩ বছর রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের কিডনি রোগ বিশেষজ্ঞ মোবাশ্বের আলমের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

এরপর তাকে ঢাকা কিডনি ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালের চিকিৎসক বলেছেন, বাংলাদেশে হাছিনা খাতুনের চিকিৎসা সম্ভব নয়। তাকে ভারতের তামিলনাড়ু রাজ্যের ভেলোর শহরের হাসপাতালে নিয়ে যেতে হবে। এজন্য ৩০ লাখ টাকার প্রয়োজন।

এদিকে শিক্ষিকা হাছিনা খাতুনের যে সঞ্চয় ছিল তা ইতোপূর্বে চিকিৎসার ব্যয়ভার মেটাতে শেষ হয়েছে। শিক্ষিকা হাছিনার স্বামী শরীফুল ইসলাম বাবুর একার পক্ষে এত টাকা বহন করা সম্ভব নয়। এজন্য তিনি দেশের ও প্রবাসী বিত্তবান মানুষের নিকট কাছে সাহায্য চেয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

হাছিনা খাতুন
সঞ্চয়ী হিসাব নং ১০৪৭৭
রূপালী ব্যাংক
কিশোরগঞ্জ শাখা, নীলফামারী
মোবাইলঃ ০১৭১০৬০৫২৮৬।


আরো সংবাদ



premium cement
রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের

সকল