২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আবারো বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

আবারো বিয়ে করলেন এমপি শিবলী সাদিক - নয়া দিগন্ত

আবারো বিয়ে করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। কনের নাম খাদিজা মল্লিক শিমু। তিনি দিনাজপুরের হিলির মেয়ে। গতকাল শনিবার (৮ জুন) রাতে শিবলী সাদিক ও খাদিজা শিমুর বিয়ে সম্পন্ন হয়। শিবলী সাদিকের স্ত্রী খাদিজা শিমু হিলি (হাকিমপুর) উপজেলার সিপি রোড নিবাসী ব্যবসায়ী বাবু মল্লিকের ৩য় সন্তান। তিনি হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

নবাবগঞ্জের নিকাহ রেজিস্টার ১১ লাখ ৪০ হাজার ১শত ১টাকা দেনমোহর ধার্য্য করে নগদে পরিশোধপূর্বক শিবলী সাদিক-শিমু'র বিবাহ পড়ান। বিবাহত্তোর অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানগণসহ চার উপজেলা আওয়ামী লীগ, সরকারি কর্মকর্তা এবং উভয়পক্ষের আত্মীয়স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় সংসদ সদস্য শিবলী সাদিকের বড় আব্বা (বড় চাচা) দেলোয়ার হোসেন মন্ডল শিবলী সাদিক-শিমু দম্পতির জন্য সকলের কাছে দোয়ার আবেদন জানান।

বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল দিনাজপুর জেলার নবাবগঞ্জের স্বপ্নপুরীতে। জনপ্রিয় পর্যটন স্থান 'স্বপ্নপুরী' সংসদ সদস্য শিবলী সাদিকের পারিবারিক বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট। এটি উত্তরবঙ্গের একটি বৃহৎ বিনোদন কেন্দ্র হিসেবেও পরিচিত।

উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান ফিজুর সন্তান শিবলী সাদিক সাংস্কৃতিক পরিমণ্ডলের মানুষ হিসেবে পরিচিত। এর আগে ২০১১ সালে শিবলী সাদিক ‘ক্লোজ আপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেন। সালমার সঙ্গে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গিয়েছিল এই সংসদ সদস্যকে। ২০১৬ সালে সালমার সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। স্নেহা নামের একটি কন্যা সন্তান রয়েছে তাদের।


আরো সংবাদ



premium cement