২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান বাবুল (৬০) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার সময় শেষ নিশ্বাস ত্যাগ করেন।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি দীর্ঘদিন থেকে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। আসাদুর রহমান বাবুল কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। মুত্যুকালে তিনি দু ছেলে, এক মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। তার মৃত্যুতে নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারী শাহ্ পাইলট, কিশোরগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ এসরারুল ইসলাম, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, কিশোরগঞ্জ জাপার সভাপতি মোঃ রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন, কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ ফজলার রহমান, ও কিশোরগঞ্জ প্রেস ক্লাব আহ্বায়ক আবু হাসান শেখ গভীর শোক প্রকাশ করেছেন ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার বিরুদ্ধে গ্যাটকো মামলায় অভিযোগ গঠনের শুনানি ২৫ জুন নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে কাজ বন্ধ : ব্যারিস্টার তাপস যাত্রাবাড়ীতে পুত্রবধূকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় বৃদ্ধকে ছুরিকাঘাত হতাহতদের স্বজনের কান্না আজো থামেনি ফেসবুকে ঘনিষ্ঠতা গড়ে অপহরণ, ৫ লাখ টাকা দাবি খুলনা জেলা বিএনপির সদস্য সচিবসহ ৩০ নেতাকর্মীকে হাজতে প্রেরণ বিএনপিপন্থী ৭ আইনজীবী নেতার শুনানি ১২ জুন ১৯ সিনিয়র রাজনীতিবিদ ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের গ্র্যাজুয়েট মাতামুহুরি নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ যুবকের লাশ উদ্ধার কাপ্তাই হ্রদে মাছ শিকারে ৩ মাসের নিষেধাজ্ঞা এমপিরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না : ইসি আলমগীর

সকল