২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সহকারী শিক্ষকের দায়ের কোপে প্রধান শিক্ষক গুরুতর আহত

- ফাইল ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সহকারী শিক্ষকের দায়ের কোপে প্রধান শিক্ষক গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকেরছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রাসেল (৪২) কে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমরান হোসেন বাবলা (৪২) দা দিয়ে মাথায় এলোপাথাড়ি আঘাতের ফলে মাথায় চারটি গভীর ক্ষতের সৃষ্টি হয়। দায়ের কোপ থেকে মাথা বাঁচাতে রাসেল হাত দিয়ে দা ধরার চেষ্টা করলে তার ডান হাতের অনামিকা ও কনিষ্ঠা আঙ্গুল এবং বাম হাতের তর্জনী ও মধ্যমা আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এলাকাবাসী এবং রাসেলের চাচাতো ভাই সেলিম জানান, ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের পদ নিয়ে প্রধান শিক্ষকের সাথে সহকারী শিক্ষক বাবলার দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে বাবলা রাসেলকে বিদ্যালয়ের ছাদে ডেকে নিয়ে তার উপর হামলা চালায়। আহতের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে বাবলাকে আটক করে এবং রাসেলকে হাসপাতালে প্রেরণ করে। রাসেল ছিট পাইকেরছড়া গ্রামের মৃত আব্দুল কাদের সরকারের পুত্র। হামলাকারী বাবলা নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের হাতিরভিটা গ্রামের মৃত সেকেন্দার মোল্লার পুত্র।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নাছিম তানভীর জানান, রাসেলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, হামলাকারীকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল