২০ সেপ্টেম্বর ২০১৯

ভূরুঙ্গামারীতে বিধবা ভাতার টাকা ছিনতাই

-

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এক বৃদ্ধার বিধবা ভাতার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জানা গেছে, উপজেলার তিলাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত আঃ ছামাদের স্ত্রী সোনাভান বেওয়া বুধবার উপজেলা পরিষদ চত্ত্বরের সমাজ সেবা কার্যালয় থেকে তিন মাসের বিধবা ভাতা বাবদ ১৫শ’ টাকা পান। এ সময় সাদা জামা গায়ে দেয়া এক ব্যক্তি তার বিধবা ভাতার বইটি দেখতে চায়। ভাতা বই দেখার এক পর্যায়ে সেই ব্যক্তি সোনাভান বেওয়াকে বলেন টাকাগুলো দেন বইয়ের ভিতরে রেখে দেই তাহলে আর হারাবে না। সহজ সরল সোনাভান বেওয়া ওই ব্যক্তির হাতে টাকা দিলে সহায়তার আশ্বাস দেয়া সেই ব্যক্তি সোনাভান বেওয়ার ভাতা বই ফেরত দিয়েছে ঠিকই কিন্তু টাকা আর ফেরত দেয়নি। ভাতার পনের’শ টাকা নিয়ে কৌশলে পালিয়ে যায়।
এ ঘটনায় বিধবা বৃদ্ধা কান্নাকাটি শুরু করলে বিষয়টি জানাজানি হয়। এক পুত্র ও এক কন্যা সন্তানের জননী সোনাভান বেওয়ার বর্তমান বয়স ছেষট্টি বছর। স্বামী ও পুত্র মারা যাওয়ায় বৃদ্ধা সোনাভান বেওয়া মেয়ে জামাই হাকিমের বাড়িতে বসবাস করছেন।
ইতিপূর্বেও উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একাধিকবার বয়স্ক ভাতা ও বিধবা ভাতার টাকা ছিনতায়ের ঘটনা ঘটেছে। এলাকার সচেতন মহলের অভিযোগ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির কারণেই চুরি ও ছিনতেইয়ের মতো ঘটনা ঘটছে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy