২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাংবাদিক মাজহারের ভাগিনা মুজাহিদের ট্যালেন্টপুলে বৃত্তিলাভ

আ.আ. মুজাহিদ - নয়া দিগন্ত

দৈনিক নয়া দিগন্তের নিজস্ব প্রতিবেদক ও রংপুর অফিস ইনচার্জ সরকার মাজহারুল মান্নানের ভাগিনা আ.আ. মুজাহিদ পঞ্চম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

গাইবান্ধার সুন্দরগঞ্জের বোয়ালী ইকর আদর্শ শিক্ষালয় থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত পঞ্চম শ্রেণির বৃত্তি পরীক্ষায় সে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। সে কঞ্চিবাড়ি ইউনিয়নের দুলাল গ্রামের আব্দুর রহমান ও আবেদা জাহান লুৎফা দম্পতির কনিষ্ঠ সন্তান।

তার বড় ভাই আরিফুর রহমান সাকি জামালপুর ডিসি অফিসে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন। ৫ ভাই ১ বোনের মধ্যে সর্বকনিষ্ঠ মুজাহিদ ভবিষ্যতে পড়ালেখা করে বিসিএস ক্যাডার হতে চায়। সে তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য ভাই-বোন, বাবা-মা, দাদা-দাদি, নানী, মামা-মামি ও চাচা-চাচিসহ সবার কাছে দোয়া প্রার্থী।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল