২৪ আগস্ট ২০১৯

পুলিশের উপর মাদক কারবারীর হামলা

নীলফামারীর সৈয়দপুরে মাদক কারবারীর হামলায় পুলিশের একজন এএসআই সহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে একাধিক মামলার পলাতক আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী হাসান আলীকে আটক করার সময় সৈয়দপুর থানার এএসআই নুর আমিনসহ আরও তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালায় সংঘবদ্ধ মাদক কারবারী ও তাদের স্বজনরা। এসময় মাদক কারবারীদের হামলায় আহত হন পুলিশ সদস্য শওকত আলী, আবুল কালাম আজাদ ও গনেশ রায়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর দোলাপাড়ায় শীর্ষ মাদক কারবারী হাসান আলীকে গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়িতে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটকের পর অন্যান্য মাদক কারবারী ও তাদের স্বজনরা সংঘবদ্ধ হয়ে হাসানকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায়।

পরে গ্রামবাসীর সহায়তায় পুলিশের ওপর হামলাকারী লিটন হোসেনকে আটক করা হয়। পুলিশ মাদক কারবারী হাসানের শরীরে তল্লাশী চালিয়ে ৮৮৫ পিস ইয়াবা উদ্ধার করে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা করা হয়েছে।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet