২৪ মে ২০১৯

রংপুরে স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যা

-

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাতিতে স্ত্রীর সাথে অভিমান করে রায়হান মিয়া (২৭) নামের এক গার্মেন্ট শ্রমিক স্বামীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে একটি আমগাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ জাফর আলী বিশ্বাস জানান, রায়হান উপজলোর মির্জাপুর ইউনিয়নের পুটিমারীর ইউপি সদস্য জোব্বার মিয়ার পুত্র। তিনি পেশায় একজন গার্মেন্ট শ্রমিক। ২০১৪ সালে ঢাকায় গার্মেন্টে কাজ করার সময় প্রেমে জড়িয়ে একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমকে (২৫) বিয়ে করেছিলেন তিনি। রায়হানের পরিবার বিয়েটিকে ভালোভাবে মেনে নেয়নি। বিয়ের পর থেকেই মোহরানার টাকা নিয়ে স্বামীর সাথে প্রায়ই বিবাদে জড়িয়েছিলেন স্ত্রী রুবি। এমন পরিস্থিতিতে বিয়ের চার বছর পর আবারো নতুনভাবে রেজিস্ট্রি করে স্ত্রীর কথামতো তিন লাখ টাকা দেনমোহর নির্ধারণও করেছিলেন রায়হান। রাখি নামে তাদের একবছরের একটি কন্যা আছে।

ওসি জানান, বৃহস্পতিবার রাতে রাতে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। শুক্রবার ভোরের দিকে আমগাছে দড়ি দিয়ে ঝুলানো অবস্থায় তার লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে আমরা গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করি।

ওসি জানান, পারিবারিক কলহের কারণে স্ত্রীর সাথে অভিমান করে রায়হান আত্মহত্যা করেছে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario