২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৈয়দপুর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

-

নীলফামারীর সৈয়দপুরে জেলা বিএনপির উদ্যোগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৩টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার বিকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বর্তমান পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারের নেতৃত্বে ত্রাণ বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহসভাপতি ও পৌর প্যানেল মেয়র-২ শাহিন আক্তার শাহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ, কাউন্সিলর আল মামুন সরকার, কাউন্সলির আবিদ হোসেন লাড্ডান, জোবাইদুল ইসলাম মিন্টু প্রমুখ।

উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ডেরানী পাড়ায় গত রোববার দিবাগত মধ্যরাতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে প্রায় ৩৩টি পরিবারের ৩৮টি বসতঘর, ১০টি গোয়াল ঘরসহ সকল আসবাবপত্র, কাপড়, অলংকারসহ সর্বস্ব পুড়ে যায়। এতে ওই পরিবারগুলো চরম অসহায়ত্বের মধ্যে দিনাতিপাত করছে। ঘটনার পরদিন উপজেলা প্রশাসন ও জেলা বিএনপি তাৎক্ষণিক অর্থ ও ত্রাণ সহায়তা করেছে।

এমতাবস্থায় গতকাল আবারো জেলা বিএনপি ক্ষতিগ্রস্ত মানুষগুলোর সাহায্যার্থে ত্রাণ বিতরণ করলো।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল