২৪ মে ২০১৯

বিপুল পরিমাণ টিসিবি পণ্যসহ আ’লীগ নেতার ছেলে ও জামাই আটক

উদ্ধারকৃত টিসিবির খাদ্যপণ্যের একটি বস্তা - নয়া দিগন্ত

অবৈধভাবে মজুদ করে রাখা ট্রেডিং করপোরেশন অব বালাদেশ (টিসিবি) এর বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ খাদ্যদ্রব্যসহ আওয়ামী লীগ নেতার পুত্র ও জামাইকে আটক করেছে পুলিশ। রংপুর মহানগরীর নব্দীগঞ্জ বাজারের একটি গোডাউন থেকে রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার পুলিশ সোমবার সকালে সেখানে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

এ সময় সেখান থেকে পীরগাছা উপজেলার কল্যানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব আলীর পুত্র শফিকুল ইসলাম ও জামাতা রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অবৈধ মজুদদারি ব্যবসা করার অভিযোগ রয়েছে।

আরএমপি মাহিগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নব্দীগঞ্জ বাজারের রফিক স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে টিসিবির বিভিন্ন ধরণের খাদ্যপণ্য উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে সয়াবিন তেল ৭৯৬ লিটার, চিনি ৫০০ কেজি, ছোলা ৪০০ কেজি, মসুর ডাল ৩০০ কেজি।

ওসি জানান, অবৈধভাবে সেগুলো সেখান থেকে বিক্রির চেষ্টা করা হচ্ছিল। এসময় সেখান থেকে পীরগাছা উপজেলার কল্যানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব আলীর পুত্র শফিকুল ইসলাম ও জামাতা রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অবৈধ মজুদদারি ব্যবসা করার অভিযোগ আছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে টিসিবির রংপুর আঞ্চলিক কর্মকর্তা সুজাউদ্দৌল্লা সরকার জানান, উদ্ধার হওয়া খাদ্য দ্রব্যগুলো যাছাইবাছাই করা হচ্ছে। আটককৃতরা কোথায় থেকে এই মালামালগুলো পেয়েছেন, তা জানার চেষ্টা চলছে। এরপর আইনী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

Instagram Web Viewer
agario agario - agario