২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বাড়ির মালিকের পাতা ফাঁদে শিশুসহ নিহত ৩

বাড়ির মালিকের পাতা ফাঁদে শিশুসহ নিহত ৩ - নয়া দিগন্ত

রংপুর মহানগরীর চারতলা মোড় বনানীপাড়ায় বাড়ির মালিকের চোর ঠেকানো ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে বাড়িতে বসবাসরত ভাড়াটিয়া পরিবারের দুই সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। পরে বেলা আড়াইটায় লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠায় পুলিশ। মর্মান্তিক এ ঘটনায় বাড়ির মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন জানান, নগরীর বনানীপাড়ায় সৈয়দ আলীর দোতলা বাড়িতে ভাড়া থাকতেন চাকরিজীবী রুবেল ইসলামের পরিবার। ওই বাড়িতে বেশ কয়েকবার চুরি হওয়ায় বাড়ির মালিক সৈয়দ আলী বাড়ির ছাদে জিআই তারে ফাঁদ তৈরি করে রাখেন।

সেখানে শুক্রবার দুপুরে ভাড়াটিয়া তানিয়া আকতার (২৫) তার শিশুকন্যা তাজনিয়াকে (৭) নিয়ে কাপড় শুকানোর জন্য ছাদের উপরে গিয়ে ফাঁদ পেতে রাখা বৈদ্যুতিক জিআই তারে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাদের চিৎকারে ছুটে গিয়ে তানিয়ার মা বৃদ্ধা তাজমহলও (৬০) বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে এই ঘটনায় ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এই ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসি বাড়ির মালিক সৈয়দ আলীকে আটকে রেখে পুরো বাড়ি ঘিরে রাখে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনী ব্যবস্থা নেয়া হবে।

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, চোর ধরতে এভাবে মানুষ মারার ফাঁদ পেতে রাখা অন্যায়। চুরি ঠেকানোর জন্য বাড়ির মালিকের তৈরি করা ফাঁদে ভাড়াটিয়াদের জীবন দিতে হলো। এটি দুঃখজনক ঘটনা। সুষ্ঠু তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল