২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে সেনাবাহিনীর ভুয়া ক্যাপ্টেন আটক

আটককৃত দুই ভুয়া ক্যাপ্টেন - ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে সেনাবাহিনীর ভুয়া দুইজন ক্যাপ্টেনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বিরামপুর থানার এস আই নাজমুল হক জানান, গতকাল বুধবার উপজেলার কলেজ বাজার মেইন রোডে সেনাবাহিনীর পোষাক পরিহিত অবস্থায় ভুয়া কাপ্টেন সেজে প্রতারণা করার সময় বগুড়া জেলার সোনাতলা থানার শ্যামপুর গ্রামের আবেদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২০) এবং বিরামপুর উপজেলার হরিরামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রায়হান কবীর (২১) নামক সেনাবাহিনীর ভুয়া দুইজন ক্যাপ্টেনকে আটক করা হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর পোষাক, মোবাইল, আইডি কার্ড ও নেমপ্লেট আটক করা হয়। আটককৃতদের জালিয়াতির মামলা দায়ের পূর্বক বিকেলে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল