১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

গ্যাসের চুলার আগুনে ৪ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

গ্যাসের চুলার আগুন থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে নিহত গাভী - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে গ্যাসের চুলা থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে ৪টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দুপুর ২ টার দিকে শহরের মুন্সিপাড়া নিমবাগান এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মুহূর্তে ৪টি পরিবারের টিনসেড ঘরসহ ঘরের সকল আসবাবপত্র, ধান, চাল, নগদ ৭০ হাজার টাকা, স্বর্ণালংকার ও একটি গাভী পুড়ে গেছে।

জানা যায়, ওই এলাকার সলিম গাড়িয়ালসহ তার ৩ ছেলে বেলাল, সোবহান ও হানিফের ঘর পুড়ে গেছে। একপর্যায়ে হানিফের রান্না ঘরের গ্যাসের চুলা থেকে হঠাৎ করে আগুন ছড়িয়ে পড়ে। এতে পাশের ঘরগুলোতেও আগুন লেগে যায়। মুহূর্তে আগুন ৪টি ঘরে ছড়িয়ে পড়লে তা ভয়াবহ রূপ নেয়।

এসময় ঘরগুলোতে রক্ষিত সব আসবাবপত্র, ধান, চাল, নগদ টাকা ও স্বর্নালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। হানিফের ঘরের পাশে একটি গোয়াল ঘরে থাকা ৪টি গরুর মধ্যে প্রায় ১ লাখ ৫০ হাজার মূল্যের একটি গাভী পুড়ে মারা যায়। ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সৈয়দপুর স্টেশন অফিসার মাহমুদুল হাসান জানান, গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে ৪টি পরিবারের ঘরসহ সকল মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


আরো সংবাদ



premium cement