২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইয়াবাসহ পুলিশের এসআই, আ’লীগ নেতার ছেলেসহ ধরা পড়লো ৫ জন

- ফাইল ছবি

রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের জাদু লস্কর গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের বাড়ী থেকে ইয়াবার চালান হাত বদল করার সময় কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জত আলীসহ পাঁচ জনকে সোমবার রাতে আটক করেছেন পীরগাছা থানা পুলিশ।

অন্নদানগর ইউ.পি চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জত আলী, সাবেক ইউ.পি সদস্য নুরুল ইসলামের ছেলে মামুন, একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান এবং স্থানীয় আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল এবং পিংকু আটক করা হয়।

ইয়াবার চালান সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের বাড়ী থেকে তাদেরকে আটক করা হয়েছে। তবে তিনি দাবী করে বলছেন মূলত এখানে ২৫০ পিস ইয়াবা পাওয়া গিয়েছে, যদিও অনেকে প্রচার করছেন ১০ হাজার ইয়াবা পাওয়া গিয়েছে।

এসময় তিনি বলেন আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল এবং পিংকুকে আমরা ভাল ছেলে বলে জানি। তাদেরকে কেন যে আটক করা হলো । এদিকে রুহুল ইসলাম নামে এক ব্যাক্তি বলেন ওদের কাছে এক ব্যাগ ইয়াবা ছিল।

এব্যাপারে পীরগাছা থানা অফিসার ইনচার্জ নয়া দিগন্তকে বলেন, ২৫০ পিসসহ তাদের আটক করা হয়েছে। আটকৃতদের নামে মামলা করা হয়েছে। তাদেরকে চালান দেওয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement