২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নানী-নাতনী নিহত

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নানী-নাতনী নিহত - প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নানী-নাতনী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২ জন। বুধবার দুপুরে বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের কৈকুরী পাকা রাস্তার মোজাফ্ফর আলীর বাসার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ২ জন হলেন- একই ইউনিয়নের জগদীশপুর গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী জহুরা বেওয়া (৪৫) ও তার নাতনী জহুরুল ইসলামের কন্যা জুই (৭)। অপরদিকে আহত ২জন হলেন- নিহত জহুরার ছেলে মাজম (২০) ও অপর সঙ্গী স্বাধীন (১৬)।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন জানান, জগদীশপুর গ্রাম থেকে একটি মোটরসাইকেলে ৪জন বীরগঞ্জ শহরে আসছিল। পথিমধ্যে কৈকুর গ্রামে দ্রুতগামী ট্রাক (ঢাকা-মেট্রো-চ-১৬-১০৭৪) তাদের পিষ্ট করে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই নানী ও নাতনী নিহত হন।

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলে বিক্ষুব্ধ লোকজন যান চলাচল বন্ধ করে রাখে। পরে ঘটনাস্থল থেকে নানী ও নাতনীর লাশ উদ্ধার করা হয়।

ওসি সাকিলা পারভীন আরো জানান, ঘাতক ট্রাকটির চালক একই উপজেলার মরিচা ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে ট্রাকটি রেখে পালিয়ে গেছে।

আরো পড়ুন : ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেট ব্যুরো, (০৯ মার্চ ২০১৯)

সিলেট সদর উপজেলার ধোপাগুল এলাকায় ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোঃ বাহার (২২)। তিনি গোয়াইঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের মোঃ আব্দুল মান্নানের পুত্র। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ধোপাগুলস্থ বড় ব্রিজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একটি মালাবাহী ট্রাক গোয়াইন উপজেলার সালুটিকর থেকে ছেড়ে সিলেটের দিকে আসার পথে ধোপাগুলের বড় ব্রিজের সামনে একটি মোটরসাইকেলকে চাপা দিলে এর আরোহী বাহার গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


মোটরসাইকেলসহ দুই চোর আটক
এদিকে, সিলেট নগরীর বন্দরবাজারস্থ নগর ভবনের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ২টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জের উত্তর ধারাবহর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ উজ্জ্বল (৩০) ও একই উপজেলার রনকেলী গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে ফারুক আহমদ (৩৩)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আটককৃতরা গত মঙ্গলবার জৈন্তাপুর থানার হরিপুর বাজার থেকে মোটরসাইকেলটি চুরি করেছিল। এ বিষয়ে চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক জৈন্তাপুর থানায় জিডি করেছিলেন।

আটককৃতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জের উত্তর ধারাবহর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ উজ্জ্বল (৩০) ও একই উপজেলার রনকেলী গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে ফারুক আহমদ (৩৩)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আটককৃতরা গত মঙ্গলবার জৈন্তাপুর থানার হরিপুর বাজার থেকে মোটরসাইকেলটি চুরি করেছিল। এ বিষয়ে চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক জৈন্তাপুর থানায় জিডি করেছিলেন।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল