২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রংপুরে জামায়াত নেতা কাওছারসহ গ্রেফতার ৬

-

রংপুর মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলীসহ ৬ জামায়াত-শিবির নেতাকর্মীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। রোববার রাতে নগরীর নীলকণ্ঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার রাতে রংপর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার আব্দুল আলিম মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নীলকণ্ঠ এলাকার মুঈদ ছাত্রাবাস থেকে বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে রংপুর কোতয়ালী জামায়াতের সাবেক আমির ও বর্তমান রংপুর মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলী, জামায়াত কর্মী সোহেল রানা লিমন (৪৩), তাজুল ইসলাম (২৫), একেএম মাহমুদুর রহমান (৫৮) এবং শিবির কর্মী ইয়াহিয়া মাহমুদ (২০) ও মোজাম্মেল (হক)।

পুলিশ কমিশনার জানান, নাশকতার পরিকল্পনা করতেই ওই বৈঠক করছিলেন জামায়াত-শিবির কর্মীরা। সেখানে রংপুরসহ আশপাশের জেলার নেতাকর্মীরাও এসেছিলেন।

পুলিশ কমিশনার আরো জানান, অভিযানে দুই বস্তা জামায়াত-শিবিরের কার্যক্রম পরিচালনার রেজিস্টার, সদস্যদের নামের তালিকা, চাঁদা আদায় রশিদ, ব্যানার, পোস্টার, লিফলেট, সদস্য সংগ্রহ ফরম, দুটি মোটরসাইকেল, আটটি বাইসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল