১৪ অক্টোবর ২০১৯

রংপুরে জামায়াত নেতা কাওছারসহ গ্রেফতার ৬

-

রংপুর মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলীসহ ৬ জামায়াত-শিবির নেতাকর্মীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। রোববার রাতে নগরীর নীলকণ্ঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার রাতে রংপর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার আব্দুল আলিম মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নীলকণ্ঠ এলাকার মুঈদ ছাত্রাবাস থেকে বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে রংপুর কোতয়ালী জামায়াতের সাবেক আমির ও বর্তমান রংপুর মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট কাওছার আলী, জামায়াত কর্মী সোহেল রানা লিমন (৪৩), তাজুল ইসলাম (২৫), একেএম মাহমুদুর রহমান (৫৮) এবং শিবির কর্মী ইয়াহিয়া মাহমুদ (২০) ও মোজাম্মেল (হক)।

পুলিশ কমিশনার জানান, নাশকতার পরিকল্পনা করতেই ওই বৈঠক করছিলেন জামায়াত-শিবির কর্মীরা। সেখানে রংপুরসহ আশপাশের জেলার নেতাকর্মীরাও এসেছিলেন।

পুলিশ কমিশনার আরো জানান, অভিযানে দুই বস্তা জামায়াত-শিবিরের কার্যক্রম পরিচালনার রেজিস্টার, সদস্যদের নামের তালিকা, চাঁদা আদায় রশিদ, ব্যানার, পোস্টার, লিফলেট, সদস্য সংগ্রহ ফরম, দুটি মোটরসাইকেল, আটটি বাইসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum