২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভুট্টাক্ষেতে কৃষকের লাশ

- ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের দৌলতপুর মালিপাড়া গ্রামে পিটারু রায় (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। ৩ এপ্রিল বুধবার দুপুরে পাশের একটি ভুট্টাক্ষেতে থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পিটারু রায় একই গ্রামের চিত্ত মহন্ত রায়ের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, পিটারু রায় একজন কৃষক ছিলেন। দৌলতপুর এলাকায় তার কিছু আবাদি জমি রয়েছে। গত মঙ্গলবার রাত ১২টার দিকে পিটারু হাতে একটি টর্চ নিয়ে বাড়ি থেকে বের হয়ে গেলে তিনি আর বাড়িতে ফিরেন নাই। সকালে বাড়ির লোকজন তাকে আশেপাশের আত্মীয়ের বাড়িতে খোঁজ করেন, কিন্তু কেউ তার সন্ধান দিতে পারেনি।

দুপুরে বাড়ির পাশে একটি ভুট্টাক্ষেতে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতলের মর্গে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি আশিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যা বলে ধারণা করা হচ্ছে। তদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জুলেখা বেগম (৩৫) নামের এক গৃহবধূ ঘটনাস্থলে নিহত হয়। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত ৮টার সময় ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া নামক স্থানে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান।

নিহত জুলেখা বেগম দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী এলাকার স-মিল ব্যবসায়ী ইলিয়াস আলীর স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাতে ঠাকুরগাঁও শহর হতে ব্যবসায়ী ইলিয়াস আলী মোটরসাইকেল যোগে তিনি তার স্ত্রী ও ২ বছর বয়সের শিশু সন্তানকে নিয়ে বাড়ী ফেরার পথে গড়েয়া নামক স্থানে পৌঁছালে ট্রাকের ক্রসিং হওয়ার সময় পিছনের চাকায় ধাক্কা লেগে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে জুলেখা বেগমের মৃত্যু হয়। স্থানীয়রা ইলিয়াস আলী ও তার শিশু সন্তানকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়।

ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায় বলে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান নিশ্চিত করনে।

 


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল