২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা - নয়া দিগন্ত

দেবীগঞ্জ উপজেলার থানাপাড়া গ্রামে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর নাম আরজিনা বেগম (৩৭)। তিনি ওই গ্রামের সামওয়াত হোসেনের স্ত্রী। সোমবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে কলে জানা গেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আরজিনা আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করে।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার জানিয়েছেন, এ ব্যাপারে দেবীগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল