২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেননের সংসদ সদস্য পদ বাতিলের দাবি শিক্ষার্থীদের

- ছবি : নয়া দিগন্ত

ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেননের সংসদ সদস্য বাতিলসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে রংপুরের সম্মিলিত ক্বওমী মাদরাসা পরিষদ। মঙ্গলবার দুপুরে রংপুর মহানগরীতে বিক্ষোভ মিছিলোত্তোরর মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।

নগরীর সিটি পার্ক মার্কেটের সামনে অনুষ্ঠিত মানবন্ধনে বিভিন্ন মাদরাসার কয়েক হাজার শিক্ষার্থী অংশ নেন। রংপুর সম্মিলিত ক্বওমী মাদরাসা পরিষদের সভাপতি মাওলানা ইউনুস আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পরিষদের সাধারন সম্পাদক মাওলানা রেজাউল করিম, সদর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাহামুদ,স্টাফ কোয়ার্টার জামে মসজিদের খতিব হাফেজ আমজাদ, জুম্মাপাড়া মাদরাসার শিক্ষক মওলানা জুবায়ের হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, রাশেদ খান মেনন কাদিয়ানীদের দোসর। তিনি ইসলামের শত্রু। তারা ইসলাম বিশ্বাস করে না। একারণে মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে বিতর্কিত করতে চায়। ক্বওমীর শিক্ষার্থীরা খোদাভীরু। আল্লাহর নির্দেশ পালন ও রাসুলের আদর্শের লালন ধারণ করে যুগ যুগ ধরে ক্বওমী মাদরাসা চলছে। এখানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকাসক্ত, চাঁদাবাজ, ধর্ষক তৈরি হয় না। সুনাগরিক ও আল্লাহ্ভীরু রাসূলের আদর্শ অনুসারী তৈরি হয়।

বক্তারা প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মেননের বিচার আপনাকে করতে হবে। তাকে সংসদ থেকে বের করে দিন। ইসলাম ও ক্বওমী মাদরাসাকে নিয়ে কটুক্তিকারী মেননের শাস্তি দিন। নইলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এরআগে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল করেন সম্মিলিত ক্বওমী মাদরাসা পরিষদ। এতে রংপুর মহানগরীর বেশ কয়েকটি ক্বওমী মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও সাধারণ মুসল্লিরা অংশ নেন।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল