২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আ.লীগ প্রার্থীর ওড়না ছিড়ে ফেলল বিদ্রোহী সমর্থকেরা

নাসিমা জামান ববি তার ওপর নির্যাতনের বর্ণনা দেন - ছবি : সংগৃহীত

রংপুর ডিসি অফিস ক্যাম্পাসে আওয়ামী লীগের সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিমা জামান ববির ওপর আওয়ামী লীগের বিদ্রোহী প্রাথী প্রার্থী ডা. দেলোয়ার হোসেনের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় বলে অভিযোগে বলা হয়েছে। এতে ববির পরনে থাকা কাপড় ছিড়ে যায়।বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় সংবাদ সম্মেলন করে বিচার দাবি করেছেন তিনি।

ঘটনার পর বিকেলে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত রংপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিমা জামান ববি হানান, জেলা প্রশাসকের কার্যালয় থেকে নিচে নামার সময় সিঁড়িতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ডা. দেলোয়ার হোসেনের সমর্থক হরিদেবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সভাপতি একরামুল হক 'রোহিঙ্গা', 'বহিরাগত' বলে আমাকে কটাক্ষ করতে থাকেন। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিদ্রুপ মন্তব্য করে চন্দনপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন। কিছুক্ষণ পরে তারা আমাকে ধাক্কা দেয়। পরক্ষণেই ডিসি অফিসের ফটক থেকে বের হওয়া মাত্রই উভয় পক্ষে মধ্যে নিচে এসে বাকবিতন্ডা থেকে শুরু হলে নাছিমা জামার ববির ওপর হামলা চালায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। এতে আমিসহ বাদাম বিক্রেতা আহত হয়।

তিনি আরো বলেন, দলের মনোনয়ন বঞ্চিতদের একটি অংশের ষড়যন্ত্রে এ ঘটনা ঘটেছে। হামলাকারী একরামুল হক ২নং হরিদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সে কী কারণে এ ধরনের আচরণ করেছে, আমি জানি না। আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে আমার ওড়না ছিড়ে দিয়েছে একরামুল। বিষয়টি তিনি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবগত করেছেন বলে জানান।এ ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি করেন তিনি।

অন্যদিকে আওয়ামী লীগ নেতা একরামুল হক বলেন, ‘আমি কারো ওপর হামলা করিনি। বরং আমাকেই লাঞ্ছিত করা হয়েছে। ববির সমর্থকরা অন্যায় করেছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল