২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাংবাদিক মাজহারের ছোট ভাইয়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া

সরকার মাকসুদুল মান্নান রাফি - ছবি : সংগ্রহ

গাইবান্ধার সুন্দরগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ ও নাগরিক উদ্যোক্তা মরহুম আব্দুস সাত্তার সরকারের কনিষ্ঠ পুত্র এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ও রংপুর অফিস ইনচার্জ, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নানের ছোট ভাই সরকার মাকসুদুল মান্নান রাফি’র রুহের মাগফেরাত কামনায় শুক্রবার সুন্দরগঞ্জ উপেজলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাদ জুমআ সুন্দরগঞ্জ বাহিরগোলা জামে মসজিদ, বাজার জামে মসজিদ, মেডিক্যাল জামে মসজিদ, উত্তর পরান জামে মসজিদ, ভাটিয়াপাড়া জামে মসজিদ, মধ্য পরান জামে মসজিদ, পরান কঝর আলি জামে মসজিদ, গংসারহাট জামে মসজিদ, কলের কুয়া জামে মসজিদ, শোভাগঞ্জ বাজার জামে মসজিদ, ইমামগঞ্জ মাওলানা পাড়া জামে মসজিদ, কঞ্চিবাড়ি সিচা মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় রাফির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনায় আল্লাহর কাছে মোনাজাত করেন সংশ্লিষ্ট মসজিদের খতিবগন। এতে রাফির আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও মুসল্লীরা অংশ নিয়ে তাকে জান্নাতুল ফেরদৌস দেয়ার জন্য আল্লাহর কাছে আরজি জানায়।

গত ১৭ ফেব্রুয়ারী সরকার মাকসুদুল মান্নান রাফি(২৩) রংপুরে বড় ভাই সরকার মাজহারুল মান্ননের বাসায় ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বগুড়া সরকারী আজিজুল হক কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। এছাড়াও তিনি ওই কলেজের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন এর শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং সুন্দরগঞ্জের রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ-আরসিবি ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে মানবকল্যাণে বিভিন্ন সেবামুলক কাজ করেন। তার অকাল মৃত্যুতে সকল শ্রেণি পেশার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল