২১ মে ২০১৯

ভিক্ষুকের আত্মহত্যা

ভিক্ষুকের আত্মহত্যা - ছবি : সংগৃহীত

টাকা চুরির অপবাদ সইতে না পেরে বুধবার সকালে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুনর্বাসিত ভিক্ষুক আমিনা বেওয়া (৪৫)। তিনি রনচন্ডী ইউনিয়নের রনচন্ডী উত্তপাড়া গ্রামের মৃত্যু ইউনুছ আলীর স্ত্রী।
সরে জমিনে গিয়ে জানা গেছে, একই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে আইয়ুব আলী ঘর থেকে কয়েক দিন আগে ২০ হাজার টাকা হারিয়ে যায়। এ টাকা বের করতে ও চোর শনাক্ত করতে তিনি মঙ্গলবার একজন কবিরাজকে বাড়িতে নিয়ে আসেন। ওই কবিরাজ বাটি চালাচালি করে আমিনা বেওয়াকে চোর হিসেবে শনাক্ত করে চুরি যাওয় ২০ হাজার টাকা তার কাছে দাবি করে। চুরির অপবাদ সইতে না পেরে বুধবার সকাল ৯টা দিকে আমিনা বেওয়া ঘরে থাকা ইঁদুর মারা ট্যাবলেট খান। অসুস্থ হয়ে পড়লে আমিনাকে তার ভাতিজা মিন্টু মিয়া কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। রংপুর মেডিকেল কলেজ যাওয়ার পথে তিনি মারা যান।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুনার রশিদ বলেন, ‘কাউকে প্রমাণ ছাড়া চুরির অপবাদ দেয়া অন্যায়। এঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ

agario agario - agario