১৮ মার্চ ২০১৯

উপজেলা নির্বাচন : হাতির পিঠে চড়ে প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নির্বাচন
হাতির পিঠে মোনাজাত উদ্দিন চৌধুরী মিলন - ছবি : নয়া দিগন্ত

হাতির পিঠে চড়ে গিয়ে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়্যারম্যান পদে মনোনায়নপত্র জমা দিয়েছেন উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও খানসামা উপজেলা শাখার সভাপতি মোনাজাত উদ্দিন চৌধুরী মিলন।

বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর টার্মিনালের পাশের নিজ বাসা থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাঁধে লাঙ্গল নিয়ে শ্লোগান দিতে দিতে জেলা প্রশাসকের গেটে নেমে জেলা নির্বাচন অফিসে মনোনায়নপত্র জমা দেন তিনি।

হাতির পিঠে চড়ে গিয়ে মনোনায়নপত্র জমা দেয়ার বিষয়টি অবাক করা ও চমক লাগা হওয়ায় শহরের মূল সড়কের দুই ধারে মহল্লাবাসী, পথচারীসহ উৎসুক জনতার উপচেপড়া ভীড় লক্ষ্য করা যায়।

মনোনায়নপত্র দাখিলের পর মোনাজাত উদ্দিন চৌধুরী বলেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের আদর্শে খানসামাকে উন্নয়ন করতে চান। সেবা করতে চান খানসামাবাসীর। এ সময় তিনি কামার, কুমোর, জেলে, তাঁতি, দিনমুজুর, কৃষক, ব্যবসায়ী তথা সকল স্তরের খানসামাবাসীর সহযোগিতা ও দোয়া কামনা করেন।

মনোনায়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন জাপার খানসামা শাখার সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রুস্তম আলী, আজগর আলী, মাছুদুল হাসান, আ: আউয়াল, রেজাউল করিম রাজা, সাজু, রানা, মামুনুর রশিদ, লিয়ন চৌধুরীসহ দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, পাঁচ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন শুরু হচ্ছে আগামী ১০ মার্চ ৮৭ উপজেলায় ভোটগ্রহণের মধ্য দিয়ে।

দেশের ৪৯২টি উপজেলার মধ্যে অন্তত ৪৮০টিতে এবার ভোট হচ্ছে। প্রথম ধাপে রংপুর, ময়মনসিংহ, সিলেট ও রজশাহী বিভাগের ৮৭ উপজেলায় ভোট হবে।

প্রথম ধাপে মনোনয়নপত্র জমার শেষ সময় ১১ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই হবে ১২ ফেব্রুয়ারি, প্রত্যাহারের শেষ সময় ১৬ ফেব্রুয়ারি।

মার্চ মাসেই পরবর্তী চারটি ধাপের ভোটগ্রহণ হবে। দ্বিতীয় ধাপে ১৮ মার্চ, তৃতীয় ধাপে ২৪ মার্চ, চতুর্থ ধাপে ৩১ মার্চ হবে ভোট। পঞ্চম ও শেষ ধাপের ভোট হবে ১৮ জুন।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al