২১ সেপ্টেম্বর ২০১৯

মাদকাসক্ত ছেলের হাসুয়ার আঘাতে পিতা-মাতা আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

নেশা করার টাকা চাই সন্তানের। কিন্তু বাবা-মা টাকা দেননি। আর এরপরই মাদকাসক্ত ছেলে হাসুয়া নিয়ে হামলা করে নিজের জন্মদাতা বাবা মায়ের উপর। সন্তানের হাসুয়ার কোপে গুরুতর আহত হয়েছেন পিতা আবু তালেব (৪৮) ও মাতা সুন্দরী বেগম (৪৫)। এলাকাবাসী ও পরিবারের লোকজন গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণের পর মাদকাসক্ত ছেলে সন্তোষ আলীকে (২৬) পুলিশে সোপর্দ করে। বুধবার বিকেলে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চর-গোরকমন্ডপ গ্রামে এই ঘটনা ঘটে।

সন্তানের আঘাতে আহত পিতা আবু-তালেবের ভাই রেদওয়ানুল হকসহ এলাকাবাসী জানান, বুধবার নেশার টাকা না দেয়ায় ঘরের আসবাবপত্র ভাংচুর করে সন্তোষ। এ সময় পিতা আবু তালেব তাকে বাঁধা দিলে ধারালো হাসুয়া দিয়ে পিতার বাম হাতে আঘাত করে সে। এসময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করে সন্তোষ।

পরে এলাকাবাসী এগিয়ে এসে মাদকাসক্ত সন্তোষকে আটক করে। পরে গুরুতর আহত বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আবু তালেবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, এ ঘটনায় সন্তোষ আলীর মা সুন্দরী বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত সন্তোষকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

থলের বিড়াল বেরিয়ে আসছে : খন্দকার মোশাররফ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত, আহত ২ সরকারের পরিণতি আরও করুণ হবে : আলাল গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে তরুণীকে ধর্ষণ ভালোবেসে বিয়ে, পরে যৌতুকের জন্য স্ত্রীর গোপনাঙ্গে মরিচের গুঁড়া ঢেলে নির্যাতন বশেমুরবিপ্রবি’তে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা রামগঞ্জ এলডিপির সভাপতি-সম্পাদকের বিএনপিতে যোগদান ভয়ানক কাণ্ড! ট্রেনে এক যাত্রীর আঙ্গুল চিবিয়ে খেলেন আরেক যাত্রী বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় ২ বোনকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি আ’লীগ নেতারাও ক্যাসিনোর টাকার ভাগ পায় : জামায়াত ডুবন্ত ব্যক্তিকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিল হাতি (ভিডিও)

সকল