১৭ জুন ২০১৯

মাদকাসক্ত ছেলের হাসুয়ার আঘাতে পিতা-মাতা আহত

প্রতীকী ছবি - সংগৃহীত

নেশা করার টাকা চাই সন্তানের। কিন্তু বাবা-মা টাকা দেননি। আর এরপরই মাদকাসক্ত ছেলে হাসুয়া নিয়ে হামলা করে নিজের জন্মদাতা বাবা মায়ের উপর। সন্তানের হাসুয়ার কোপে গুরুতর আহত হয়েছেন পিতা আবু তালেব (৪৮) ও মাতা সুন্দরী বেগম (৪৫)। এলাকাবাসী ও পরিবারের লোকজন গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণের পর মাদকাসক্ত ছেলে সন্তোষ আলীকে (২৬) পুলিশে সোপর্দ করে। বুধবার বিকেলে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চর-গোরকমন্ডপ গ্রামে এই ঘটনা ঘটে।

সন্তানের আঘাতে আহত পিতা আবু-তালেবের ভাই রেদওয়ানুল হকসহ এলাকাবাসী জানান, বুধবার নেশার টাকা না দেয়ায় ঘরের আসবাবপত্র ভাংচুর করে সন্তোষ। এ সময় পিতা আবু তালেব তাকে বাঁধা দিলে ধারালো হাসুয়া দিয়ে পিতার বাম হাতে আঘাত করে সে। এসময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে তাকেও কুপিয়ে আহত করে সন্তোষ।

পরে এলাকাবাসী এগিয়ে এসে মাদকাসক্ত সন্তোষকে আটক করে। পরে গুরুতর আহত বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আবু তালেবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, এ ঘটনায় সন্তোষ আলীর মা সুন্দরী বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত সন্তোষকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ