২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হিলিতে বিজিবির সচেতনতা র‌্যালি ও আলোচনা সভা

-

সীমান্তে চোরাচালান, মাদক ও মানব পাচার প্রতিরোধে এবং সীমান্ত হত্যা বন্ধে স্থানীয় সীমান্তে বসবাসকারীদের মধ্যে জনসচেতনতা গড়ে তুলতে হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র উদ্যোগে একটি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক আবু সায়িদের নেতৃত্বে আজ রোববার দুপুর ১২টায় সিপি এলাকা থেকে বিজিবি ও স্থানীয়দের সমন্বয়ে মাদক, মানব পাচর ও চোরাচালান বিরোধী নানা শ্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো সিপি রোডে এসে শেষ হয়।

পরে হিলি সিপি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার চাঁন মিয়ার সভাপতিত্বে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের সহ-অধিনায়ক মেজর আবু নায়েম খন্দকার। সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, স্থানীয় জনপ্রতিনিধিসহ অন্যরা বক্তব্য রাখেন।

বক্তারা সীমান্তে চোরাচালান, মাদক ও মানব পাচার প্রতিরোধে এবং সীমান্ত হত্যা বন্ধে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল