২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ট্রলির চাকা ব্লাস্ট হয়ে আহত ৪

চাকা ব্লাস্ট হয়ে উল্টে পড়া ইটবাহী বোঝাই ট্রাক - নয়া দিগন্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে ইটবাহী ট্রলির চাকা ব্লাস্ট হয়ে উল্টে গিয়ে চালকসহ ৪ জন আহত হয়েছে।

শুক্রবার সাকাল ৯টার দিকে পৌর এলাকার সুজাপুর নামক স্থানে একটি ইটবাহী ট্রলির সামনের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে গেলে ফুলবাড়ী-মাদিলা হাট সড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে ওই ট্রলির চালকসহ চারজন আহত হয়।

আহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার চাঁন্দাপাড়া গ্রামের ইউসুব আলীর ছেলে ট্রলি চালক রোস্তম আলী (৩৩), রোস্তম আলীর ছোট ভাই মিজানুর রহমান (৩০), একই এলাকার আব্দুল আজিজের ছেলে ফারুক হোসেন (৩২) ও একই উপজেলার মাইকেল মুরমুর ছেলে মার্টিন টুডু (৩৫)।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। এদের মধ্যে ট্রলি চালক রোস্তম আলী ও ট্রলির হেলপার মার্টিন টুডুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ট্রলি চালক রোস্তম আলীর ভাই মিজানুর রহমান বলেন, পার্বতীপুর উপজেলার ঢেঁড়ের হাট মণ্ডল ভাটা থেকে ইট নিয়ে ফুলবাড়ী উপজেলার মাদিলা হাট যাওয়ার পথে সুজাপুর নামক স্থানে এসে হঠাৎ ট্রলির চাকা ব্লাস্ট হয়ে যায়। এতে ট্রলির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে ট্রলিটি রাস্তার ধারে খাদে পড়ে গিয়ে উল্টে যায়। ট্রলিতে থাকা চালক, হেলপার ও লেবার সকলে ছিটকে পড়ে গিয়ে আহত হন।


আরো সংবাদ



premium cement