১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর অবৈধ সম্পর্কের জেরে হত্যার অভিযোগ : ৩ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

দিনাজপুর
মৃত্যুর ৩ মাস পর কবর থেকে লাশ উত্তোলন করা হয় - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের খানসামায় ১নং আলোকঝাড়ি ইউপি’র উত্তর গোবিন্দপুর বানগাঁও গ্রামের মৃত আলীমুদ্দিনের পুত্র কাছিম উদ্দিনের (৬০) লাশ মৃত্যুর তিন মাস পর গতকাল বৃহস্পতিবার পারিবারিক কবরস্থান থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য দিনাজপুরে পাঠানো হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব উল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সামসুদ্দোহা মুকুল, খানসামা থানার এসআই চিত্তো ও এসআই শাহজাহান।

গতবছরের ১৮ অক্টোবর দিনাজপুর সদর বড়ইল আনসার ভিডিপি ক্লাব বটতলীর ভাড়া বাসায় কাছিমুদ্দিন ওরফে ধোদার রহস্যজনক ভাবে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সনাতন ধর্মীয় শ্রীমতি সুলতা রানী নামে মহিলাকে মুসলমান করে ফাতেমা নাম দিয়ে বিয়ে করেছিলেন কাছিম উদ্দিন। দীর্ঘদিন ধরেই চলছিল তাদের ঘর-সংসার। কিন্তু একদিন সুলতা রানীকে অনৈতিক কার্যকলাপ করার সময় এলাকার লোকজন হাতে নাতে ধরে ফেলে। এ বিষয়ে সেই সময় একটি মামলা হয়।

পরবর্তীতে সুলতা রানী বাসুলী গ্রামের মৃত খইয়া মোহাম্মদের পুত্র মহসিন আলীকে অবৈধ সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন। বিয়ের পর পূর্ববিরোধের জের ধরে মহসিন আলীর সহযোগিতায় সুকৌশলে কাছিমুদ্দিনকে সুলতা রানী হত্যা করেছেন বলে মৃতের স্বজনরা দাবি করেছে।

এ বিষয়ে মৃতের ভাই জয়নাল বাদি হয়ে মহসিন আলী ও মোসা: ফাতেমা ওরফে শ্রীমতি সুলতা রানীকে আসামি করে দিনাজপুর জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ মামলা করেন।

আদালত দিনাজপুর কোতোয়ালি থানাকে লাশ উত্তোলন ও ময়না তদন্তের নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement