২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নিহত ১

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নিহত ১ - সংগৃহীত

দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নে ১৫ দিন আগের একটি ক্রিকেট খেলা নিয়ে বিবাদমান দুটি গ্রুপের দ্বন্দ্বের জের ধরে বৃহস্পতিবার টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদ মাঠে মারামারি হয়। এতে টেপ্রীগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য ফরিদুল ইসলাম নিহত হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, টেপ্রীগঞ্জ বঙ্গমাতা স্কুলে ১৫ দিন আগে ক্রিকেট খেলা নিয়ে গোলাম রব্বানীর সাথে কামালের কথা কাটাকাটি হয়েছিল। স্থানীয়ভাবে এর মিমাংসাও হয়েছে। বৃহস্পতিবার সকালে কামাল স্থানীয় শিক্ষক নিকট প্রাইভেট পড়ছিল, এ খবর পেয়ে গোলাম রব্বানী শিক্ষকের বাসায় গিয়ে কামালকে মারতে চেষ্ঠা করলে শিক্ষক তাদের মারামারি নিরসন করে দেয়। ওই ঘটনার জের ধরে দুপুর ১২টার দিকে গোলাম রব্বানী ও তার পিতা ফরিদুল ইসলাম টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে অবস্থিত ভূমি অফিসে খাজনা দিতে আসে। এদের আসার খবর শুনে কামালের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি গ্রুপ ভূমি অফিসে গোলাম রব্বানীকে মারপিট করে। ছেলেকে রক্ষা করতে এগিয়ে আসায় গোলাম রব্বানীর পিতা ফরিদুল ইসলামকে এলাপাথারিভাবে আঘাত করে। এতে ফরিদুল সজ্ঞাহীন হয়ে পড়ে। তাকে দ্রুত দেবীগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দেবীগঞ্জ থানার অফিসার ইন চার্জ রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ দেবীগঞ্জ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন শেষে ময়না তদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল