২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জের ১২ জামায়াত-শিবির নেতাকর্মী জেল হাজতে

- সংগৃহীত

দিনাজপুর নবাবগঞ্জের নাশকতা মামলার ১২ জামায়াত-শিবির নেতাকর্মীদের জামিন শুনানি করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

দিনাজপুর পুলিশ কোর্ট পরিদর্শক রবিউল আলম জানান, বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভুঞার আদালতে জেলার নবাবগঞ্জ উপজেলার নাশকতা মামলার পলাতক ১২ জামায়াত-শিবির নেতাকর্মী আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক জামিন শুনানি করে তাদের জামিন নামঞ্জুর করে সকলকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

আটককৃত জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হলেন- জামায়াত নেতা আব্দুস সালাম (৪৮), ইছাহাক আলী (৪৫), হারেস আলী (৪২), মকবুল হোসেন (৪০), মাহবুবুর রহমান (৩৫), জাফর আলী (৪০), জিয়াবুদ্দিন (৩৮), কোরবান আলী (৪২) এবং শিবির নেতা ফয়সাল হাবিব (৩০), জোনায়েদ আহমেদ (২৮), গোলাম রসুল (২৭) ও সাফিউল আলম (২৬)। আটককৃতদের বুধবার বিকেলে পুলিশ প্রহরায় জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ জানুয়ারি রাত ৮টায় নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বাজারে ১টি ধান বোঝাই ট্রাকে জামায়াত-শিবির নেতাকর্মীরা পেট্রোল বোমা নিক্ষেপে অগ্নিসংযোগ করে। তাদের অগ্নিসংযোগে ট্রাকে অবস্থিত ১৬০ বস্তা ধান ও ট্রাকের যন্ত্রাংশ পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। এমন অভিযোগ এনে পরদিন সকালে ট্রাক চালক আহসান আলী বাদী হয়ে নবাবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা দীর্ঘ সময় তদন্ত করে জামায়াত-শিবির ও বিএনপির ৪২ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র পেশ করে।


আরো সংবাদ



premium cement