২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ - ফাইল ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম সোহেল রানা।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কেশবপুর এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ওই উপজেলার উত্তর গোপালপুর গ্রামের সোলায়মান সরদারের ছেলে। র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি। 

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, রাতে কেশবপুর এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক কেনাবেচা করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে।

র‌্যাবের পাল্টা আক্রমণে একপর্যায়ে অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীরা অন্ধকারের মধ্যে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে অজ্ঞাতনামা এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান।

তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধ ওই মাদক ব্যবসায়ীকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার পরিচয় শনাক্ত করা হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি ম্যাগজিন ও ৬০ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement