২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আ’লীগ নেতার ছেলে কারাগারে

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর ৬৫ লাখ টাকার ছিনতাইয়ের ঘটনায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকুর ছেলে রাসেল মোশারফ কামাল শিবলুকে (৩৫) কারাগারে পাঠিয়েছে আদালত।

গতকাল সোমবার গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পার্থ ভদ্রের আদালতে হাজির হয়ে উক্ত মামলায় জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শিবলু পৌর শহরের ঝিলপাড়া এলাকার বাসিন্দা আওয়ামী লীগের গাইবান্ধা জেলা কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকুর ছেলে।

উল্লেখ্য, ২০১৫ সালে গোবিন্দগঞ্জ পৌর শহেরর গোলেজা সুপার মার্কেটের ব্যবসায়ী কামাল হোসেনের (ঢাকাইয়া) দোকানের হালখাতা শেষে বাসায় ফেরার পথে থানা থেকে কয়েক শ’ গজ দূরে কয়েকজন ছিনতাকারী তাকে ছুরিকাঘাত করে ৬৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় গত ১২-০৬-১৫ ইং তারিখে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। শিবলু ওই মামলার চার্জশীটভুক্ত আসামি।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল