২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধা-৩ আসনে আ. লীগের ইউনুস আলী জয়ী

ইউনুস আলী সরকার - সংগৃহীত

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর ও পলাশবাড়ী) আসনের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ইউনুস আলী সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। দুই উপজেলার ১৩২টি কেন্দ্রের ফলে ১ লাখ ২১ হাজার ১৬৩ ভোট পেয়ে জয়ী হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (জাপা) প্রার্থী দিলারা খন্দকার শিল্পী পেয়েছেন ২৪ হাজার ৩৮৫ ভোট। রোববার রাত সোয়া নয়টার দিকে এই ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবদুল মতিন।

নির্বাচনে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্য তিনজন হলেন—জাসদের এস এম খাদেমুল ইসলাম, ন্যাশনাল পিপলস্‌ পার্টির (এনপিপি) মিজানুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. জাহিদ। এই নির্বাচনে ঐক্যফ্রন্ট বা বিএনপি-জামায়াত কোনো প্রার্থী দেয়নি। জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক বিএনপি থেকে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। ভোট কারচুপি ও অনিয়মের আশঙ্কায় গত ১০ জানুয়ারি তিনি প্রার্থিতা প্রত্যাহার করে নেন।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল