২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিঠাপুকুরে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

প্রতীকী ছবি - সংগৃহীত

রংপুরের মিঠাপুকুরে অটোচালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত অটোচালকের নাম জাকিরুল ইসলাম (২২)। শুক্রবার নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ইমাদপুর ইউনিয়নের মির্জাপুর দিগর গ্রামের মৃত শাহ আলমের পুত্র জাকিরুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যায় আটোরিক্সা নিয়ে স্থানীয় সেরুডাঙ্গা বাজারে যান। এরপর আর ফিরে আসেননি। শুক্রবার সকালে সেরুডাঙ্গা-শঠিবাড়ী সড়কের লাটকৃষ্ণপুর এলাকায় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরে নিহতের মা জায়েদা বেগম লাশটি জাকিরুলের বলে সনাক্ত করলে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, দুর্বৃত্তরা যাত্রী সেজে অটোরিক্সায় ওঠে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে অটোরিক্সা নিয়ে চলে গেছে। এ ঘটনায় নিহতের মা জায়েদা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল