২০ আগস্ট ২০১৯

মিঠাপুকুরে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

প্রতীকী ছবি - সংগৃহীত

রংপুরের মিঠাপুকুরে অটোচালককে শ্বাসরোধে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত অটোচালকের নাম জাকিরুল ইসলাম (২২)। শুক্রবার নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ইমাদপুর ইউনিয়নের মির্জাপুর দিগর গ্রামের মৃত শাহ আলমের পুত্র জাকিরুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যায় আটোরিক্সা নিয়ে স্থানীয় সেরুডাঙ্গা বাজারে যান। এরপর আর ফিরে আসেননি। শুক্রবার সকালে সেরুডাঙ্গা-শঠিবাড়ী সড়কের লাটকৃষ্ণপুর এলাকায় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরে নিহতের মা জায়েদা বেগম লাশটি জাকিরুলের বলে সনাক্ত করলে পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, দুর্বৃত্তরা যাত্রী সেজে অটোরিক্সায় ওঠে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে অটোরিক্সা নিয়ে চলে গেছে। এ ঘটনায় নিহতের মা জায়েদা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

bedava internet