২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্বামীর ঘরে ঠাই হয়নি ৮ মাসের অন্তসত্ত্বা শাহিনার

হাসপাতালের মেঝেতে ৮ মাসের অন্তসত্ত্বা শাহিনা - নয়া দিগন্ত

অসুস্থ্য শ্বাশুড়িকে দেখতে এসে স্বামীর ঘরে ঠাই হলো না ৮ মাসের অন্তসত্বা শাহিনা আহমেদের (২৮)। সতীন ও তার লোকজনের হামলা ও বেধড়ক মারপিটে এখন মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনয়নের পানিয়ালপুকুর চেয়ারম্যানপাড়া গ্রামে।

জানা যায়, স্বামী ইসা রুহুল্লাহের (৪০) বাড়িতে অসুস্থ্য শ্বাশুড়িকে দেখতে আসে ৮ মাসের অন্তসত্ত্বা শাহিনা আহমেদ। এসময় সতীন ও তার দলবল তাকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। এছাড়া তার সাথে থাকা একটি দামী স্মার্টফোন, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে অসহায় শাহিনা আহমেদকে আহত অবস্থায় কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, উল্লেখ্য, শাহিনা আহমেদকে প্রায় ৯ মাস আগে ওই গ্রামের মৃত ইসহাক জামাতির পুত্র ইসা রুহুল্লাহ (৪০) ঢাকার জিগাতলা টেনারীমোড়ের কাজী অফিসে বিয়ে করে। শাহিনা আহমেদ কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর কাচারীপাড়ার মৃত জাফর আহমেদের বড় মেয়ে।

উল্লেখ্য, ইসা রুহুল্লাহ নিতাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেনের চাচাত ভাই। ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন বলেন, ওই মেয়েটির কবলে পড়ে ইসা বাধ্য হয়ে বিয়ে করেছে। সে তার বিবাহিত স্ত্রীকে তালাকের নোটিশ পাঠিয়েছে।

এদিকে কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ বলেন, মারধরের শিকার নারীর মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে নিয়মিত মামলা দায়ের করা হবে।

এদিকে মারধরের শিকার শাহিনা আহমেদ বলেন, অসুস্থ্য শাশুড়িকে দেখতে আমার স্বামীর বাড়ি যায়। একপর্যায়ে স্বামী ইসা আমার ওপর সতীন ও অন্যান্যদের লেলিয়ে দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল