২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৈয়দপুরে ৪ বছরের শিশুকে যৌননিপীড়ন : আটক ১

যৌননিপীড়নের দায়ে আটককৃত অভিযুক্ত মিঠু - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে ৪ বছরের শিশুকে যৌননিপীড়নের অভিযোগে ৪ সন্তানের জনককে আটক করেছে পুলিশ। শুক্রবার সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরতধুলিয়া মালিপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোহাম্মদ মিঠু (৩৫) ওই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিনমজুর পত্তম চন্দ্র রায়ের ৪ বছরের শিশু কন্যাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যৌননিপীড়ন করে মোহাম্মদ মিঠু। পরে শিশুটি বাড়িতে গিয়ে বাবা-মাকে ঘটনাটি খুলে বলে। প্রথমে মানসম্মানের ভয়ে শিশুটির পরিবার বিষয়টি চেপে যায়। কিন্তু শিশুটি অসুস্থ্যবোধ করলে বিষয়টি জানাজানি হয় এবং এলাকায় এ নিয়ে তোলপাড় শুরু হয়।

পরে বিষয়টি ৯নং ওয়ার্ড মেম্বার রশিদুল ইসলামকে জানানো হলেও তিনি সুরাহার কোনো ব্যবস্থা না নেয়ায় শুক্রবার বেলা ৩টায় মিঠুর পরিবার ও শিশুটির পরিবারের মধ্যে এ নিয়ে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে মিঠুর পক্ষের লোকজন নির্যাতনের শিকার ভুক্তভোগী শিশুটির পরিবারের লোকজনের ওপর চড়াও হলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

খবর পেয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জুয়েল চৌধুরী ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরাহার চেষ্টা করেন। এসময় শিশুটির পরিবারের পক্ষ থেকে এলাকার স্কুলশিক্ষক গণেশ চন্দ্র রায়কে বিষয়টি মিমাংসার ভার দেয়া হয়। চেয়ারম্যান ও গণেশসহ গণ্যমান্য ব্যক্তিরা সিদ্ধান্ত দেন যে, অভিযুক্ত মিঠুর পরিবারের ৭ শতক জমি শিশুটির পরিবার নামমাত্র দামে কিনে নিবে এবং এলাকা থেকে মিঠুর পরিবার অন্যত্র চলে যাবে।

উপস্থিত লোকজনের সম্মতিতে মিঠুর পরিবার এ সিদ্ধান্তে সম্মত হয়। কিন্তু এসময় হঠাৎ হিন্দু কল্যাণ সমিতির নীলফামারী জেলা কমিটির নেতৃবৃন্দ এসে মীমাংসায় বাধাপ্রদান করে।

এদিকে আলোচনা চলার মধ্যেই দিনমজুর পত্তম রায় মেয়েকে নিয়ে সকলের অজ্ঞাতে একজন রাজনৈতিক নেতার সহযোগিতায় সৈয়দপুর থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে রাত ৯টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল সঙ্গীয় ফোর্সসহ মীমাংসাস্থলে পৌছে চেয়ারম্যানের উপস্থিতিতে অভিযুক্ত মিঠুকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মিঠু ঘটনার সত্যতা স্বীকার করেছে। ভুক্তভোগী শিশুর মা প্রতিমা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement