২৩ জুলাই ২০১৯
রংপুর-১

জাপা মহাসচিব রাঙ্গার গণসংযোগ

শুক্রবার গণসংযোগ করেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা - নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-১ (গঙ্গাচড়া-আংশিক সিটি করপোরেশন) আসনে মহাজোট মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির মহাসচিব এলজিআরইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার লাঙ্গল প্রতীককে বিজয়ী করতে চলছে জোরেশোরে প্রচারণা।

শুক্রবার গঙ্গাচড়া বাজার মসজিদে জুমআর নামাজ শেষে মুসল্লীদের সাথে মতবিনিময় করেন জাপা প্রার্থী মসিউর রহমান রাঙ্গা। পরে তিনি গঙ্গাচড়া বাজার এলাকায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গণসংযোগ করে লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি গঙ্গাচড়ার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি দেন ভোটারদের।

গণসংযোগকালে রাঙ্গার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আবুল কালাম আজাদ টিটুল, যুগ্ম-আহবায়ক সাইদুল ইসলাম মাস্টার, লিয়াকত আলী প্রমুখ।

পরে তিনি গঙ্গাচড়ায় নিজ বাড়ি লাঙ্গল ভবনে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উল্লেখ্য, এই আসনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মোটরগাড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান বাবলুর প্রার্থিতা বৃহস্পতিবার স্থগিত করেছেন হাইকোর্ট।

এছাড়াও এই আসনে আরও প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের শাহ্ রহমত উল্যাহ, ইসলামি আন্দোলন বাংলাদেশের মোক্তার হোসেন, ন্যাশনাল পিপলস্ পার্টির আম প্রতীকের ইসা মোহাম্মদ সবুজ, সিংহ প্রতীকের স্বতন্ত্র প্রাথী সি এম সাদিক।

উল্লেখ্য, গঙ্গাচড়া উপজেলার ৯টি এবং রংপুর সিটি করপোরেশনের ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭ ও ৮নং ওয়ার্ড নিয়ে গঠিত এই আসনটির ভোটার সংখ্যা ২ লাখ ৮৭ হাজার ৯৮৪জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৫ হাজার ১৩২জন এবং নারী ভোটার ১ লাখ ৪২ হাজার ৮৫২জন।


আরো সংবাদ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi