২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষ : নিহত ১, আহত ১৯

-

ঠাকুরগাঁওয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরিফুল (২৫) নামে একজন নিহত এবং ১৯ জন আহত হয়েছেন। বাসের ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার সালান্দর এলাকায় বিআরটিসি বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন মারা যান। আহত হয় প্রায় ১৯ জন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের আরএমও সুব্রত কুমার সেন জানান, নিহত আরিফের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার দারাজগাঁওয়ে। তিনি মোঃ সফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুল ইসলাম মুকুল জানান, আবহাওয়া জনিত কারণে এই দুর্ঘটনা হতে পারে। কারণ গত রাত থেকে বৃষ্টির কারণে যান-বাহনের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান দুর্ঘটনায় একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

অন্যদিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে তিনজনকে রংপুর মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল