২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
নীলফামারী-৪ আসন

মহাজোট প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

-

নীলফামারী-৪ আসনে মহাজোট প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছে ২৩ দলীয় জোটের ধানের শীষ প্রতীকের প্রার্থী আমজাদ হোসেন সবকার। এ ব্যাপারে তিনি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছেন।
২৩ দলের প্রার্থী আমজাদ হোসেন সরকার ভজে বলেন, রোববার রাত ৭টা.৫২ মিনিটের দিগে মহজোটের প্রার্থী আদেলুর রহমান আদেলের পক্ষে শতাধিক মটর সাইকেল নিয়ে শোডাউন করে। শোডাউটি কিশোরগঞ্জ উপজেলা শহরের প্রধান সড়কগুলো দাপিয়ে বেড়ায়। এছাড়াও একটি লিফলেটে একটি ছবি ছাড়া দুটি ছবি থাকতে পারবে না বলেও বিধান রয়েছে। সেখানে মহাজোট প্রাথী লিফলেটে নিজের ছবিসহ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে লিফলেট দিয়ে ভোটার কাছে চাচ্ছেন। এ ব্যাপারে মহাজোট প্রার্থী আদেলুর রহমান আদেলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন ধরেননি।
রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, আমি এখন পর্যন্ত অভিযোগ পাইনি।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল