২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর পক্ষে কাজ করায় আ’লীগ নেত্রী বহিষ্কার

স্বামীর পক্ষে কাজ করায় আ’লীগ নেত্রী বহিষ্কার - ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী। 

এ দিকে জেলা আওয়ামী লীগের একাধিক নেতার সাথে কথা বলে জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন মতি শিউলী। কিন্তু তিনি ব্যর্থ হন। একই আসন থেকে জাতীয় পার্টি (জেপির) মনোনয়ন নিয়ে সাইকেল প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন মতি শিউলীর স্বামী মঞ্জুরুল হক। 

জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, মতি শিউলী আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে তার স্বামী মঞ্জুরুল হকের সাইকেল প্রতীকের পক্ষে কাজ করছেন এবং সাইকেল প্রতীকে ভোট চাচ্ছেন। এসব অভিযোগ কেন্দ্রে অবহিত করা হলে কেন্দ্রীয় সিদ্ধান্তে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জানতে কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ মতিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মতি শিউলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েও নৌকার পক্ষে কাজ না করে সাইকেল প্রতীকে ভোট চাচ্ছেন এবং দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। এ ছাড়া তার বিরুদ্ধে আরো অনেক অনিয়মের অভিযোগ রয়েছে। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় সিদ্ধান্তে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল