২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অবশেষে রিটা রহমানকে সমর্থন দিলো রংপুর মহানগর বিএনপি

দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন, ইনসেটে রিটা রহমান - ছবি : নয়া দিগন্ত

দলীয় মনোনয়ন না পেয়ে বিএনপি মহাসচিবের কুশপুত্তুলিকা দাহসহ নেতাকর্মীদের অসন্তোষের অবশেষে অবসান হলো রংপুর-৩ আসনে। কেন্দ্র থেকে দেয়া ২০ দলীয় জোটের প্রার্থী পিপলস পার্টির রিটা রহমানকে সমর্থন দিয়ে সংবাদ সম্মেলন করলো তারা। বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষনা দেন মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মহানগর বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন বলেন, আমি এই আসনে দলীয় প্রার্থী ছিলাম। বিগত ৪০ বছর ধরে আমি বিএনপির সঙ্গে আছি। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে সকল আন্দোলন সংগ্রামে মাঠে ছিলাম। আমাকে গুমের চেষ্টা করা হয়েছিল। তবুও আমি পিছপা হইনি। আমি মনে করি আমাকে চূড়ান্ত মনোনয়ন না দেয়ায় আমার প্রতি অবিচার করা হযেছে। এজন্য নেতাকর্মীরা ক্ষুব্ধ।

তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা ও তার আদর্শের প্রতি শ্রদ্ধা রেখে সবকিছু ভুলে দেশ ও জাতীর স্বার্থে এবং গণতন্ত্র পুনরুদ্ধারে ঐক্যবদ্ধভাবে বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে দলীয় প্রতীক ধানের শীষের রিটা রহমানের পক্ষে কাজ করার আহবান জানাচ্ছি। এসময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সহ সভাপতি সুলতানুল আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তার এই ঘোষণার মাধ্যমে মনোনয়ন নিয়ে চলা এই আসনে আর কোনো ঝামেলা থাকল না। এখানে ধানের শীষের প্রার্থী হলেন পিপলস পার্টির চেয়ারম্যান রিটা রহমান। তিনি বিএনপির সাবেক মন্ত্রী মশিউর রহমান যাদু মিয়ার কন্যা।


আরো সংবাদ



premium cement