১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে নাশকতার মামলায় ৮ জামায়াত-শিবির কর্মীকে জেলে প্রেরণ

দিনাজপুরে নাশকতার মামলায় ৮ জামায়াত-শিবির কর্মী জেলহাজতে - ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলার নাশকতা মামলার আসামী ৮ জামায়াত-শিবির কর্মীর জামিন নাকচ করে বিচারক সকলকে জেল হাজতে প্রেরণ করেছেন।

বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ লুৎফর রহমানের আদালতে নাশকতা মামলার পলাতক ৮ আসামী জামায়াত-শিবির কর্মী আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তা নাকচ করার আদেশ দেন। বিকেলে আটক ৮ জামায়াত-শিবির কর্মীদের কড়া পুলিশ প্রহরায় জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হচ্ছেন বিরামপুর উপজেলার ঘাটপাড়ের জামায়াত কর্মী শামসুল হক (৪৮), মেহেদুল ইসলাম (৩৫), জহুরুল ইসলাম (৩৮), জিন্নাত আলী (৪২) এবং শিবির কর্মী শিবপুরের মজনু মিয়া (৩০), মুক্তার হোসেন (২৮), মানিক মিয়া (২৭) ও কবিরুল ইসলাম (২৫)।

উল্লেখ্য, ২০১৪ সালের ৯ ফেব্রুয়ারী রাত ৯টায় জেলার বিরামপুর উপজেলার পুরাতন বাজারে ধান বোঝাই ১টি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে অগ্নিসংযোগে ধান ও ট্রাকের ব্যাপক ক্ষতিসাধন করা হয়েছে এমন অভিযোগ এনে ওই রাতেই ট্রাকের চালক আব্দুর রহমান বাদী হয়ে বিরামপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে। মামলাটি দীর্ঘ দেড়বছর তদন্ত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফেরদৌস আলী ৪২ জন জামায়াত-শিবির ও বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল