২৪ জুলাই ২০১৯

স্বামী-স্ত্রীর প্রতারণা

র‌্যাব-১৩ এর হাতে আটক প্রতারক স্বামী ও স্ত্রী - নয়া দিগন্ত

সম্পর্কে তারা স্বামী আর স্ত্রী হলেও দুইজনই প্রতারক। চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নিয়ে সাধারণ মানুষের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন তারা। কিন্তু গতকাল মঙ্গলবার রংপুর মহানগরীর তামপাট এলাকা থেকে প্রতারক স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে র‌্যাব-১৩।

এসময় তাদের কাছ থেকে ভুয়া সাব-রেজিষ্টার ও সোনালী ব্যাংকের নিয়োগপত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-১৩ এর স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শাহীনুর কবির জানান, র‌্যাবের একটি আভিযানিক দল তাজহাট থানার খোর্দ্দতামপাট সরদার পাড়া ৩২ নং ওয়ার্ডের কাইয়ুম প্রফেসরের দোতলা বাড়ির নিচতলায় অভিযান চালিয়ে স্বামী মোঃ আব্দুল কাইয়ুম মিয়া (৪২) ও স্ত্রী মোছাঃ মোছাদ্দেকা বেগম (চামেলী) (৩৭)কে গ্রেফতার করে। তারা সর্দারপাড়ার বাসিন্দা।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত স্বামী স্ত্রী দীর্ঘদিন ধরে ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকরি দেয়ার প্রতিশ্রুতির মাধ্যমে প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তাদের নামে তাজহাট থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।


আরো সংবাদ

সারাদেশে অনির্দষ্টকালের নৌধর্মঘট শুরু বিস্কুটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ রাস্তায় ঝগড়া লেগে স্বামী-স্ত্রী একে অন্যকে ‘ছেলেধরা’ বলে গণধোলাই খেলেন উভয়েই পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? কাশ্মির নিয়ে মধ্যস্ততা : ভারতকে বিপদে ফেলে দিয়েছেন ট্রাম্প! বিন লাদেনের ঠিকানা যুক্তরাষ্ট্রকে জানিয়েছিল পাকিস্তানই! কেন ‘নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার’ পুরস্কার প্রত্যাখ্যান করলেন স্টোকস বিমানবন্দরে অপমান ওয়াসিম আকরামকে ক্যারি সাইমন্ডস : ব্রিটেনের নতুন ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi