২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে প্রার্থীতা বাছাইয়ে দিনেও সরকার দলীয় প্রার্থীদের শোডাউন

রংপুরে প্রার্থীতা বাছাইয়ে দিনেও সরকার দলীয় প্রার্থীদের শোডাউন - নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন দাখিলকারীদের যাছাই-বাছাই প্রক্রিয়াতেও আচরণবিধি লংঘন করে শোডাউন করেছে সরকার দলীয় প্রার্থীরা। রোববার দিনভর রংপুর রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে আচরণবিধি লংঘনের মহোত্সব চলে। 

দিনভর রংপুর রিটার্নিং কর্মকর্তার ডিসি অফিস চত্বরে দেখা গেছে সরকার দলীয় প্রার্থীরা বিপুল পরিমান নেতাকর্মী নিয়ে ডিসি অফিস ক্যাম্পাসে প্রবেশ করেন। সব থেকে বেশী নেতাকর্মী নিয়ে ক্যাম্পাসে বিকেল সোয়া তিনটার দিকে আসেন মিঠাপুকুর-৫ আসনের বর্তমান এমপি এইচএন আশিকুর রহমান।

তিনি চারটি গাড়ি বহর নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করার সময় তার নেতাকর্মীরা সারিবদ্ধভাবে দাড়িয়ে থাকেন ক্যাম্পাসে। আশিকুর রহমানের শোডাউনে বিপুল পরিমান স্কুল ড্রেস পরিহিত শিক্ষার্থীদেরও দেখা গেছে। এর আগে ডিসি অফিস ক্যাম্পাসে অবস্থান নেন রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের প্রার্থী আওয়ামী লীগের বর্তমান এমপি টিপু মুনশীর পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মী।

তিনি ২ টি গাড়ি নিয়ে চত্বরে ডিসি অফিসে প্রবেশ করেন। এর আগে বিপুল পরিমান নেতাকর্মী নিয়ে ডিসি অফিসে প্রবেশ করেন রংপুর-২(বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে মনোনয়ন দাখিলকারী আওয়ামী লীগের বর্তমান এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক। তিনি ২টি গাড়ি নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করেন।

সরকার দলীয় প্রার্থীদের এই শোডাউনগুলোর সময় পুলিশও সারিবদ্ধভাবে দাড়িয়ে থাকতে দেখা গেছে। নির্বাচন কমিশন থেকে কোন ধরণের বাঁধা বা ব্যবস্থা নিতেও দেখা যায়নি।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল