২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছেলের হাতে ‘ধানের শীষ’ তুলে দিলেন ব্যারিস্টার জমিরউদ্দিন 

ছেলের হাতে ধানের শীষ তুলে দেয়ার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন বিএনপির এই সিনিয়র নেতা। - ছবি: নয়া দিগন্ত

আনুষ্ঠানিকভাবে ছেলে ব্যারিস্টার নওশাদ জমিরের হাতে ধানের শীষ তুলে দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক স্পিকার ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার। গত মঙ্গলবার রাতে তেঁতুলিয়ার ভজনপুর ইউনিয়নের নয়াবাড়ি গ্রামে নিজের বাড়িতে তিনি এক আশির্বাদ অনুষ্ঠানের মাধ্যমে ছেলের হাতে ধানের শীষ তুলে দেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে তার ছেলে বিএনপির প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন।

নওশাদ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। তবে বয়সের কারণে কোনো আসন থেকেই এবার নির্বাচনে অংশ নিচ্ছেন না জমিরউদ্দিন সরকার। তিনি এই আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। জেলা ও উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে ওই আশির্বাদ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা বিএনপির সভাপতি মহসিন আলী।

ব্যারিস্টার জমির আবেগঘন ভাষায় বলেন, আমি চেষ্টা করেছি আমার এলাকার সেবা করার। ছেলেকে আপনাদের হাতে তুলে দিলাম। আপনারা তাকে দেখে রাখবেন। দেশের এই দুর্দিনে আপনারাই পারবেন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে।

এ সময় জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মজিদ, নির্বাচনকালীন মুখপাত্র অ্যাডভোকেট, আদম সুফী, সাবেক সহসাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীনসহ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement